গাজীপুর প্রতিনিধি : জেলার কাপাসিয়ার পল্লীতে ডাকাতের ধারালো দায়ের কোপে এক গৃহকর্তা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায় নিহত ‍গৃহকর্তা হলেন- মফিজ উদ্দিন (৫৫)। এ সময় আহত হয় তার ভাই রফিকুল ইসলাম (৫০), তার স্ত্রী নাজমা বেগম (৪৪) ও জহির উদ্দিন (২০)।

কাপাসিয়া থানার এসআই নাজমুল আলম সিদ্দিকী পরিবারের বরাত দিয়ে জানান, রাত দু’টার দিকে ১০-১২ জনের সশন্ত্র ডাকাত দল উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়বেড় গ্রামের রফিকুলের বাড়িতে হানা দেয়। তারা ওই বাড়ির দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে লুটপাট শুরু করে।

তিনি জানান, এ সময় রফিকুলের আত্মচিৎকারে তার ভাই বড় মফিজ উদ্দিন ছুটে আসলে ডাকাতেরা তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে রফিকুল, তার স্ত্রী নাজমা বেগম ও জহির উদ্দিন আহত হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

কাপাসিয়া থানার ওসি আহসানউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই ওই গৃহকর্তার মৃতদেহ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

(ওএস/এইচআর/সেপ্টেম্বর ২০, ২০১৪)