শাহ্ আলম শাহী, দিনাজপুর : “ চ্যানেল আই’য়ের ট্রাই ফাউন্ডেশন দেশের উন্নয়ন বাস্তবায়ন ও মানবতার সেবায় নীরব ভাবে কাজ করে যাচ্ছে। মানুষের উন্নয়ন ও মনন বিকাশের কাজ করে যাওয়ার পাশিপাশি দুঃস্থ-অসহায় দরিদ্রদেরও সহায়তা করছে চ্যানেল আই। এক কথায় বলতে হয়,মুলতঃ মা,মাটি ও মানুষের পক্ষে কাজ করছে ট্রাই ফাউন্ডেশন । ট্রাই ফাউন্ডেশনের মহতি উদ্যোগ অব্যাহত রেখে সাধারণ-অসহায়-দরিদ্র ও দুঃস্থদের পাশে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানানো হয়।”


দিনাজপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রশাসসিক ব্যক্তিবর্গ ও আগত অতিথিরা এ আহবান জানান।

দিনাজপুরের বিরল উপজেলার প্রত্যন্ত অঞ্চল ঐতিহ্যবাহী মঙ্গলপুর সিনিয়র মাদ্রাসা চত্বওে আজ শনিবার বিকেলে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় শীতার্তদের মাঝে দেয়া হয় শীতবস্ত্র কম্বল। কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিরল উপজেলা চেয়ারম্যান এ.কে.এম মোন্তাফিজুর রহমান বাবু। তিনি এই উদ্যোগের প্রসংশা করেন।

আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিরল থানা পুলিশ পরিদর্শক মো.ফখরুল ইসলাম, মঙ্গলপুর সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মো.শাহাজাহান আলী, সমাজ সেবক কাওসার আলী,যুব নেতা জুয়েল রানা, কামাল হোসেন, আজহার আলীসহ অন্যরা বক্তব্য রাখেন। ট্রাই ফাউন্ডেশনের এই মহতি উদ্যোগ অব্যাহত রেখে ধনি ও ধনার্ঢ্য ব্যক্তিদের এমন কর্মকান্ডে এগিয়ে আসার আহবান জানান,আগত প্রশাসনিক কর্মকর্তা ও অতিথিরা।

হিমালয়ের পাদদেশে অবস্থিত দিনাজপুর জেলায় প্রতিবছর জেঁকে বসা শীতে ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় এই শীতবস্ত্র কম্বল পেয়ে খুশি শীতার্ত মানুষ। সন্তোষ প্রকাশ করেন তারা।

এছাড়াও ভাসমানভাবে জেলার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে ট্রাই ফাউন্ডেশন। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।

(এস/এসপি/জানুয়ারি ০৮, ২০২২)