সোহেল সাশ্রু, কিশোরগঞ্জ : ভৈরবে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার শ্রীনগর গ্রামের নুর আলীর ছেলে আলমগীর ও কিতাব আলীর ছেলে মানিক এই গৃহবধূকে ধর্ষণ করেছে বলে ৮ জানুয়ারি শনিবার থানায় একটি অভিযোগ দিয়েছে গৃহবধূর স্বামী।

ধর্ষণকারীরা গৃহবধূর প্রতিবেশী বলে জানা গেছে। গত ৫ জানুয়ারি বুধবার রাত ২টার দিকে ধর্ষণের ঘটনাটি ঘটে। ঘটনার সময় তার স্বামী বাড়িতে ছিলনা বলে জানায় ওই গৃহবধূ। ধর্ষিতা গৃহবধূর বাড়ি উপজেলার শ্রীনগর গ্রামে।

ভুক্তভোগী গৃহবধূ অভিযোগ করে জানায়, ৫ জানুয়ারি বুধবার রাতে প্রতিবেশি আলমগীর দরজায় নক করলে আমি দরজা খুলে দেয়। এসময় ঘরে প্রবেশ করে সে আমার মুখ চেপে ধরে জোরপূর্বকভাবে ধর্ষণ করে। তারপর মানিক ঘরে প্রবেশ করে একইভাবে আমার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনাটি পরদিন সকালে আমি আমার স্বামীসহ এলাকার মেম্বার ও মাতাব্বরদেরকে জানায়। এলাকার একটি কুচক্রি মহলের প্ররোচনায় তারা ঘটনার বিচার করেনি। এখন বাধ্য হয়ে শনিবার সকালে থানায় অভিযোগ করি।

ভুক্তভোগী গৃহবধূর স্বামী জানান, আমি ঢাকাতে বাদাম বিক্রি করি। ঘটনার রাতে আমি বাড়িতে ছিলাম না। খবর পেয়ে ভৈরবে এসে আমার স্ত্রীকে দিয়ে থানায় অভিযোগ করি। পুলিশ বলছে ঘটনাটি সত্য কিনা যাচাই করা হচ্ছে। কোন নারী তার ইজ্জত না হারালে থানায় অভিযোগ দিতে আসেন? এটা তার প্রশ্ন। তার অভিযোগ শনিবার দুপুর হয়ে গেল কিন্তু পুলিশ এখনও মামলার বিষয়ে ব্যবস্থা নিচ্ছেনা বলে তিনি জানান।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ধর্ষণের অভিযোগ এনে গৃহবধূ থানায় একটি অভিযোগ দিয়েছে। ঘটনাটির সত্যতা যাচাই করতে পুলিশ তদন্ত করছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে মামলা রেকর্ড করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

(এস/এসপি/জানুয়ারি ০৮, ২০২২)