চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে পৃথক সড়ক দুর্ঘটনায় শুক্রবার রাতে মহিলাসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- চাটমোহর উপজেলার প্রভাকরপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে আশিদুর রহমান (৩৫) ও আটঘরিয়া উপজেলার খিদিরপুর পাড়াসিদাই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী ফিরোজা খাতুন (৬০)।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, শুক্রবার রাত আটটার দিকে করিমন নিয়ে বাড়ি ফিরছিলেন আশিদুর রহমান। পথিমধ্যে ছোট গুয়াখড়া নামক স্থানে তা নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা বালু বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

একইদিন বিকেলে ফিরোজা খাতুন আটঘরিয়া থেকে চাটমোহরের ধরইল গ্রামে বোনের বাড়িতে দুধ ও পিঠা নিয়ে করিমন যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে গাইনগড় নামক স্থানে তার হাত থেকে দুধের বোতল পড়ে যায়। চলন্ত করিমন থেকে তিনি ওই বোতল তুলতে গেলে রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

(এসএইচএম/এনডি/সেপ্টেম্বর ২০, ২০১৪)