মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজার জেলার সীমান্তবর্তী জুড়ী উপজেলার চা বাগান এলাকা থেকে পুলিশের অভিযানে ১শত ৪ লিটার চোলাই মদ সহ এক মাদক কারবারি ও নন জিআর মামলার আরেক আসামীসহ দুইজনকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ।

রবিবার (৯ জানুয়ারি) মধ্যরাতে জুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ মিয়ার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

এসময় বীরগোয়ালী (কাপনা পাহাড় চা বাগান) এলাকা থেকে ১শত ৪ লিটার চোলাই মদসহ সানডুল বুনার্জী(৪৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ ।

গ্রেফতারকৃত সানডুল বুনার্জী জুড়ী থানার কাপনা পাহাড় চা বাগান এলাকার মৃত নাগা বুনার্জীর ছেলে।

এদিকে জুড়ী থানা পুলিশের আরেকটি পৃথক অভিযানে উপজেলার কাশিনগর এলাকা থেকে নন জি আর মামলার আসামী জয়নাল আবেদীন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জয়নাল আবেদীন কাশিনগর (রসূলপুর) গ্রামের মোহাম্মদ আজম খা'র ছেলে বলে জানিয়েছে পুলিশ ।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১শত ৪ লিটার চোলাই মদসহ এক মাদক কারবারি ও নন জিআর মামলার আসামী সহ মোট দুইজনকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

(একে/এসপি/জানুয়ারি ০৯, ২০২২)