এটিএম রাশেদুল ইসলাম, বগুড়া : বগুড়ায় পল্লী উন্নয়ন একাডেমীতে গতকাল সোমবার এলজিইডি’র প্রকৌশলীদের ৪৫তম বিশেষ বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে । প্রশিক্ষণ কোর্সটির মেয়াদ ১০ জানুয়ারি হতে ১০ মার্চ ২০২২ পর্যন্ত। বিশেষ বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সে এলজিইডি’র ৪০ জন সহকারী ও উপজেলা সহকারী প্রকৌশলী প্রশিক্ষণার্থী হিসেবে অংশগ্রহণ করছেন।

উক্ত প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৗশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাবিবুল আজিজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি বগুড়া অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ গোলাম কবিব। অনুষ্ঠানে সভাপতিত্ব ও উদ্বোধন করেন পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার মহাপরিচালক (অতিরিক্ত সচিব) খলিল আহমদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া'র কোর্স পরিচালক ও পরিচালক (কৃষি বিজ্ঞান) ড. সমীর কুমার সরকার। এছাড়াও প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন একাডেমীর পরিচালক (প্রশিক্ষণ) মোঃ ফেরদৌস হোসেন খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এলজিইডি’র প্রতিনিধি ও একাডেমীর বিভিন্ন বিভাগের পরিচালকসহ অন্যান্য অনুষদ সদস্যগণ।

(এআর/এসপি/জানুয়ারি ১১, ২০২২)