বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। ইমরান খান সবুজকে সভাপতি ও আলী সাদ্দাম আহমেদ দীপকে সাধারণ সম্পাদক করে ৩৩১ জনের কমিটি অনুমোদন দিয়েছেন ছাত্র দলের কেন্দ্রীয় কমিটি। সোমবার (১০ জানুয়ারি) রাতে কেন্দ্রীয় কমিটির সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি মো. ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বাগেরহাট জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন। 

অনুমোদিত এই কমিটিতে গোলাম রসুল তরফদার নেওয়াজকে সিনিয়র সহ-সভাপতি, আতিকুর রহমান রাসেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। ৩৩১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে ৪৭ জন সহ-সভাপতি, ৮২ জন যুগ্ন সম্পাদক রয়েছে।

এর আগে ২০১৮ সালের ৫ জুন ইমরান খান সবুজকে সভাপতি এবং আলী সাদ্দাম দ্বীপকে সাধারণ সম্পাদক করে গুরুত্বপূর্ণ ৬টি পদের নাম উল্লেখ করে বাগেরহাট জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষনা করেছিল তৎকালীন কেন্দ্রীয় কমিটি। দীর্ঘদিন পরে পূর্নাঙ্গ কমিটি অনুমোদিত হওয়ায় উচ্ছাস প্রকাশ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এই কমিটি আগামী দিনে সরকার পতন ও বিএনপির চেয়ারপার্স বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অগ্রনী ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন ছাত্র নেতা আলী সাদ্দাম দীপ।

(এসএকে/এসপি/জানুয়ারি ১১, ২০২২)