ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী পৌরসভা ৬নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী মাঈন উদি্দুন সাজু। তার উন্নয়নশীল নানামুখী কর্মকান্ডের কারনে সমাজের মানুষ তাকে ভালবাসে। ৬নং ওয়ার্ডের সাধারণ জনগন ও ভোটাররা তাকে ভালবাসে। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে। পৌরসভার ৬নং ওয়ার্ডের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে আসন্ন নোয়াখালী পৌরসভা ৬নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী পাঞ্জাবী প্রতিক নিয়ে তিনি প্রতিদ্বন্ধিতা করিতেছেন। তিনি আধুনিক ওয়ার্ড গড়তে চান বলে জানান।

কাউন্সিলর প্রার্থী মাঈন উদ্দিন সাজু বলেন আমি ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। সব সময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এই প্রত্যাশা করে তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগনের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাঈন উদ্দিন সাজু ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তিনি যদি কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয় ৬নং ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজে অংশগ্রহন করবেন।

(এস/এসপি/জানুয়ারি ১৩, ২০২২)