নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে সাংবাদিক দম্পতিকে হত্যা চেষ্টার মামলায় ১৫ দিনেও কোন আসামি গ্রেফতার হয়নি। পুলিশ বলছে মামলা দায়েরের পর থেকে আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। এদিকে ১৫ দিনেও কোন আসামি গ্রেফতার না হওয়ায় বাদি পক্ষ উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

জানা যায়, গত ২৮ ডিসেম্বর উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের সন্যাসবাড়ি গ্রামে নির্বাচনী সহিংসতা সৃষ্টি হয়। এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকার আত্রাই উপজেলা প্রতিনিধি মো. মামুনুর রশিদ সুইট ও তার স্ত্রী দৈনিক গণতদন্ত পত্রিকার আত্রাই উপজেলা প্রতিনিধি মিতুমনি সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে যান। এ সময় সন্যাসবাড়ি গ্রামের আব্দুর রাজ্জাকের নির্দেশে তার লোকজন তাদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এতে সাংবাদিক দম্পতি গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। এ ঘটনায় সাংবাদিক সুইট বাদি হয়ে গত ১ জানুয়ারি ৭ জনসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে মামলা দায়েরের পর ১৫ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।

আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ গনমাধ্যমকে বলেন, আসামি গ্রেফতারের জন্য আমরা একাধিকবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছি। মামলা দায়েরের পর থেকে তারা আতœগোপনে থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

(বিএস/এসপি/জানুয়ারি ১৫, ২০২২)