ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর ফকিরপাড়া গ্রামে এক মহিলা স্বামীর টাকা চুরি করে বাড়ি থেকে পালিয়ে গিয়ে গা ঢাকা দিয়েছে।

এ ব্যাপারে তার স্বামী মোঃ আমিনুল হক স্ত্রী’র বিরুদ্ধে পীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। জানা গেছে ঐ গ্রামের মৃত আইন উদ্দীন এর পুত্র মোঃ আমিনুল হক (৬০) এর দ্বিতীয় স্ত্রী মোছাঃ জবাতুন বেগম দীর্ঘদিন ধরে স্বামীর ঘর-সংসার করছে। গত ১২/১২/২০২১ ইং তারিখ আনুমানিক বিকেল ৫ ঘটিকায় আমিনুল হকের স্ত্রী জবাতুন বেগম স্বামীকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্যে তার বাড়িতে থাকা ২ লক্ষ ৩৫ হাজার টাকা স্বামীকে না জানিয়ে চুরি করে নিয়ে তার বাবার বাড়িতে যায়।

আমিনুল হক এবং তার দুই ছেলে ও এক কন্যাকে বিষয়টি অবগত করার পর তারা তরিঘরি করে জবাতুন বেগম এর পিতার বাড়িতে গিয়ে টাকা সহ তার মাকে দেখতে পায়। ২/১ দিনের মধ্যে টাকা সহ আমিনুল হকের বাড়িতে চলিয়া আসিবেন বলে জবাতুন বেগম তার ছেলে মেয়েকে জানায়। সরল বিশ্বাসে মায়ের কথার উপর বিশ্বাস করে তারা নানার বাড়ি হতে চলে আসে। ২/১ দিন অতিবাহিত হওয়ার পর স্বামীর বাড়ি হতে চুরি করে আনা ২ লক্ষ ৩৫ হাজার টাকা, কাপড় চোপড় ও অন্যান্য প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে জবাতুন বেগম তার বাবার বাড়ি হইতে পালিয়ে গিয়ে গা ঢাকা দিয়েছে।

এদিকে পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্যে থানার এসআই লুৎফর রহমানকে দায়িত্ব দেন। এসআই লুৎফর রহমান একাধিক বার ঘটনা স্থলে গিয়ে মহিলাকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

এলাকাবাসী ধারনা করছেন অন্য কোন পুরুষের সাথে পরকিয়া থাকতে পারে এবং সেই উদ্দেশ্যেই প্রেমিক কে নিয়ে আত্মগোপনে আছেন ঐ মহিলা। তাকে সন্ধান পাওয়া গেলে পীরগঞ্জ থানা পুলিশকে অথবা মোঃ আমিনুল হক (মোবাইল নং- ০১৭৪২-১৭৯০৭৬) নম্বরে যোগাযোগ করার জন্য সকলকে অনুরোধ করেছেন তার স্বামী।

(এফআর/এসপি/জানুয়ারি ১৫, ২০২২)