বগুড়া প্রতিনিধি : ট্রেনে কাটা পড়ে মনিষা রহমান স্বর্ণা (১৬) নামে বগুড়ায় এক স্কুলছাত্রী নিহত হয়েছে। শহরের আকাশতারা এলাকায় সোমবার (১৭ জানুয়ারি) ১১টা ৪৫ মিনিটে রেললাইনে এ ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী পাশের নারুলী ধাওয়াপাড়া এলাকার মোহাম্মাদ সোহেলের মেয়ে। সে চেলোপাড়া নাইট স্কুলের নবম শ্রেণীর ছাত্রী।

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে মনিষা রহমান স্বর্ণা (১৬) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার দুপুর পৌনে ১২ টায় শহরের আকাশতারা এলাকার রেললাইনে দুর্ঘটনাটি ঘটে। নিহত স্কুলছাত্রী পার্শ্ববর্তী নারুলী ধাওয়াপাড়া এলাকার মোহাম্মাদ সোহেলের কন্যা এবং চেলোপাড়া নাইট স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষর্থী।

নারুলী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, লালমনিরহাট থেকে বগুড়াগামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনটি আকশতারা এলাকা অতিক্রমের সময় মনিষা ট্রেনের নিচে পড়েন এবং কাটা পড়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মনিষার পরিবার থেকে সুনির্দিষ্ট কোন তথ্য এখনো পাওয়া যায়নি। মনিষার পরনের কাপড় দেখে মনে হয়েছে সে স্কুল ড্রেসে ছিল। তবে তাঁর বাড়ি ও স্কুলের অন্তর্গত নয় ঘটনাস্থল। রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করবে।

(আর/এসপি/জানুয়ারি ১৭, ২০২২)