মো. শান্ত, নারায়ণগঞ্জ : ফতুল্লার কাশিপুর খিল মার্কেটের চাঞ্চল্যকর তুহিন হাওলাদার মিল্টন এবং পারভেজ হত্যা মামলার দুধর্ষ দুই আসামি কাশিপুরের ত্রাশ বাপ্পি শিকদার ও আমান ভূইয়াকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা পিবিআই।

১৮ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে জেলা পিবিআইয়ের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে এ সকল তথ্য জানায় জেলা পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম)।

এসময় তিনি বলেন, গত ১২/১০/২০১৭ তারিখ হোসাইনী নগর এলাকায় মাদকের স্পট নিয়ন্ত্রণ সহ এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্রের করে এবং চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে গ্রেফতারকৃত আসামিরা সহ বিভিন্ন এজাহানামীয় ২২ জন ও অজ্ঞাত শতাধিক অস্ত্রধারী দুধর্ষ আসামি স্থানীয় নেতাদের নেতৃত্বে ধারালো দেশিও অস্ত্র দিয়ে তুহিন ও পারভেজকে রাজিবের রিক্সার গ্যারাজে ভিতর নিয়ে এলোপাথাড়ি মেরে গুরুতর জখম করে ও ঐ কক্ষে আগুন লাগিয়ে হত্যা করে।

তিনি আরো বলেন, আসামিরা খুব চতুর ছিলো তারা যে এলাকায় অবস্থান করতো সে এলাকার সিসিটিভি ক্যামেরার পাসওয়ার্ড চুরি করে গ্রেফতার এড়ানোর জন্য পুলিশের উপর নজরদারি রাখতো। কয়েকবার অভিযানে ব্যর্থ হয়ে আমাদের কৌশল পরিবতন করে বাপ্পি কে বন্দর থানাধীন ১নং উইলসেড রোড এলাকায় তার বোনের বাসা থেকে ও আমানকে চরগাড়মুড়া এলাকা থেকে আটক করে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই শাকিল হোসেন।

আটককৃত আসামিদের মধ্যে একজনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুন্নাহারের আদালতে হত্যাকান্ডের দায় স্বীকার করেন। ফতুল্লা থানার মামলা নং-৫০, তারিখ-১৩/১০/২০১৭, ধারা-৩০২/২০১/৪৩৫/৩৪।

(এমএস/এএস/জানুয়ারি ১৮, ২০২২)