স্টাফ রিপোর্টার : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নিবন্ধিত-অনিবন্ধিত ও সক্রিয় রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দের কথা না শুনে ইসি গঠনে নোংরামি করলে পতন নিশ্চিত হবে। এই পতন না চাইলে সরকারের সংশ্লিষ্ট সকলের দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করা প্রয়োজন।

মঙ্গলবার বেলা ১১ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ‘নির্বাচন কমিশন গঠনে নতুনধারার চাওয়া’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নায়লা নাঈম খান, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশকে অর্থনৈতিক-প্রশাসনিক ও রাজনৈতিকভাবে বাঁচাতে দুর্নীতি আর পরিবারতন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে সবাইকে।

উল্লেখ্য, সুশিক্ষা-সুসমাজ-ধর্ম-মানবতা’র মূল নীতিতে বিশ্বাসী স্বাধীনতার স্বপক্ষের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের পর ২০১৭ সালের ৩০ ডিসেম্বর সকল শর্তপূরণ করে নিবন্ধনের আবেদন করার সময়ও লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়া বিভিন্ন নিদেশনা দিয়েছেন। তিনি ২০২০ সালের ৬ জানুয়ারি ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

(পিআর/এসপি/জানুয়ারি ১৮, ২০২২)