রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটি কাপ্তাই উপজেলাধীন ৩ নং  চিৎমরম ইউনিয়নের বাসিন্দা উপজাতি এক নারী পাওনা টাকা চাইতে গিয়ে রাস্তায় ধর্ষণের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে চংড়াছড়ি এলাকার সড়কের পাশে। ধর্ষিতা অভিযোগ করেন ঐ এলাকার ছুমংউ মারমা (৪৫) নামের ব্যক্তি নেক্কারজনক এ ঘটনা ঘটায়। ছুমংউ মারমা চিৎমরম ইউনিয়ন চংড়াছড়ি এলাকার হ্লাখই মারমার ছেলে বলে জানা যায়।

ভুক্তভোগী ওই নারীকে রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়,ভিকটিম উখ্যাইচিং মারমা এক জন কর্মজীবী মহিলা সেই নিজের শরীরে ঘাম জুড়িয়ে দৈনিক কাজ করে থাকেন,গত সোমবার রাত সাড়ে ৮টা সময় তার গ্রামের এলাকায় একজনের কাজ থেকে পাওনা টাকা নিতে গিয়ে রাস্তায় যাওয়ার সময় যুবক ছুমংউ মারমা তাকে পিছন থেকে এসে জড়িয়ে ধরে পরে চিৎকার করতে চাইলে তার মুখে কাপড় দিয়ে চেপে ধরে মারধর করেন। এরপর তাকে ধর্ষণ করে পালিয়ে যায়, পরে এলাকায় প্রতিবেশী তাকে অজ্ঞান অবস্থা সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এই রিপোর্ট লিখার সময় এখনো কোন মামলা করা হয়নি।

চন্দ্রঘোনা থানা ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাটি আমি সকালে শুনেছি। সাথে সাথে আমি পুলিশ পাঠিয়েছি এবং তাকে রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। ডিএনএ টেস্ট রিপোর্ট আসলে ঘটনাটি তদন্ত করা হবে বলেও জানান তিনি।

(আরএম/এএস/জানুয়ারি ১৮, ২০২২)