এম এ হীরা, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (১৯ জানুয়ারি) ভোরে দৌলতদিয়া পূর্বপাড়া যৌনপল্লীর প্রবেশপথে মোস্তাকের ওষুধের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলো, দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডল পাড়া গ্রামের মৃত আজীবর মোল্লার ছেলে আকাশ মোল্লা (২১) ও একই এলাকার জব্বার সরদারের ছেলে শরিফুল সরদার (২০) বেলায়েত মন্ডল এর ছেলে জুলহাস মন্ডল (২০)।

এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মো. শফিউল আলম সঙ্গীয় অফিসার ফোর্সসহ বুধবার ভোর রাতে দলতদিয়া পূর্বপাড়া যৌনপল্লীর প্রবেশপথে মোস্তাকের ওষুধের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেপ্তার করে।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ কাজ করছে। তারই ধারাবাহিকতায় মাদক ব্যবসায়ীদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

(এইচ/এসপি/জানুয়ারি ১৯, ২০২২)