স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগ বা একটি দল ও দলের নেতাকর্মীদের জন্য কাজ করেন না, তিনি দেশের সব মানুষের জন্য কাজ করেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে দিনের পর দিন শ্রম দিয়ে চলেছেন। আর আমরা নেতাকর্মীরা ভাবি দল ক্ষমতাই এসেছে আমি আমার জন্য কাজ করবো। যারা এই চিন্তা চেতনা নিয়ে আছেন তাদের আওয়ামী লীগ করার দরকার নেই’ বলে মন্তব্য করেন সাংস্কৃতিক বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর।

শনিবার দুপুরে নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদ্য প্রয়াত আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা বীরমুক্তিযোদ্ধা কাজী আমিনুল হকের স্মরণ সভায় প্রধান অতিথির বক্ত্যবে দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে এই কথা বলেন তিনি।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে স্মরণ সভায় এসময় বক্তব্য রাখেন-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সাবেক এম এল এ অ্যাডভোকেট জোনাব আলী, প্রবীণ নেতা রাহাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আলিমউদ্দিন বসুনিয়া, সাধরাণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুশফিকুর ইসলাম রিন্টু, জেলা স্বাচিবের সভাপতি ডা. মমতাজুল ইসলাম মিন্টু প্রমূখ।

প্রয়াত কাজী আমিনুল হককে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে নূর আরো বলেন, নীলফামারীর আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনে আমাদের সমর্থক আছে, কর্মী আছে, নেতা আছে কিন্তু বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠা করে নেতৃত্ব দেয়ার নেতা কাজী আমিনুল হকের মতো মানুষ আমাদের অনেক কম।

(ওএস/এটিআর/সেপ্টেম্বর ২০, ২০১৪)