দিলীপ চন্দ, ফরিদপুর : বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ফরিদপুর জেলা শাখার উদ্যোগে অসহায় দুস্থ্য শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে।

গতকাল বুধবার কোতয়ালী থানা রোডস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অন্তত ২ শতাধিক শীতার্ত নারী পুরুষের মাঝে শীত বস্ত্র স্বরুপ উন্নতমানের কম্বল বিতরন করা হয়।

উক্ত শীত বস্ত্র অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মাহমুদা বেগম এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক সৈয়দা নুশরাত রাসুল তানিয়া, সহ-সভাপতি খুশি খন্দকার, লুৎফর নাহার কাকলী, আফরোজা সুলতানা টুটু, সবিতা বৈরাগী, যুগ্ন সম্পাদক শিখা দত্ত, আফরোজা বেগম চায়না, প্রিতি কণা সাহা, সাংগঠনিক সম্পাদক দ্বিপা সাহা, প্রচার সম্পাদক গুলশানা আরা খানম, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক নাছিমা খাতুন, মা ও শিশু বিষয়ক সম্পাদক খন্দকার ফারহানা মুন্নি প্রমুখ।

এ সময় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মাহমুদা বেগম ও সাধারন সম্পাদক সৈয়দা নুশরাত রাসুল তানিয়া বলেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস ও জেলা প্রশাসক অতুল সরকার মহোদয় এর সার্বিক সহযোগিতায় প্রকৃত শীতার্তদের মাঝে এ কম্বল বিতরন করতে পেরেছি। তাই বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ফরিদপুর জেলা শাখার পক্ষ হতে তাদেরকে জানাই ধন্যবাদ ও কৃতজ্ঞতা। এ ছাড়াও শীতের তীব্রতা বৃদ্ধি পেলে এ কম্বল বিতরন অব্যহত থাকবে বলে সকলকে আশ্বস্ত করেন ফরিদপুর জেলা মহিলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।

(ডিসি/এসপি/জানুয়ারি ২০, ২০২২)