লোহাগড়া (নড়াইল ) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া  উপজেলার ১২নং কাশিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শালবরাত গ্রামের মৃত তোজাম শেখের ছেলে মোঃ আনোয়ারুল ইসলাম হাবীব ও তার দু ছেলে নাসির ও শাহিনসহ সহযোগিদের সন্ত্রাসী কার্যকলাপের  প্রতিবাদে মানববন্ধর ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১১টায় শালবরাত গ্রামবাসীদের আয়োজনে কদমতলা এলাকায় আয়োজিত মানববন্ধনে উপস্থিত ছিলেন আইয়ুব হোসেন, নুর ইসলাম, পান্নু মোল্যাসহ প্রমুখ।

মানববন্ধন শেষে গ্রামবাসীদের পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আইয়ুব হোসেন। তিনি বলেন, আনোয়ারুল ইসলাম হাবীব মহান শিক্ষকতা পেশার আড়ালে সন্ত্রাসকে লালন-পালন করে আসছে। গত ১০ জানুয়ারী অভিযুক্ত হাবীব তার দু ছেলে নাসির ও শাহিন রামদা, ছ্যান দা ও লোহার রড দিয়ে যশোর-কালনা সড়কের এড়েন্দা বাসস্ট্যান্ডে শালবরাত গ্রামের তবিবর রহমান শেখের ছেলে দরিদ্র ইজিবাইক চালক আলিম শেখকে(৩১) কুপিয়ে মারাত্বক জখম করে। এ ঘটনায় আলিমের পিতা বাদী হয়ে গত ১৪ জানুয়ারী লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। যার নং-০৭। মামলা দায়ের হলেও পুলিশ অভিযুক্ত হাবীবসহ তার ছেলে ও সহযোগিদের আজও গ্রেফতার করে নাই।

তিনি আরও বলেন, অভিযুক্ত হাবীব শালবরাত সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘ ৩২ বছর ধরে শিক্ষকতা করছেন, যা সরকারী নীতিমালার পরিপন্থী। এ ছাড়াও তিনি উক্ত গ্রামে একটি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠার নামে কৌশলে মাদ্রাসাসহ বিভিন্ন ব্যক্তির প্রায় ৫০ শতক জমি নিজ দলীয় লোকদের নামে কবলা দলিল করে নিয়েছেন। সংবাদ সম্মেলন থেকে অভিযুক্ত হাবীবসহ তার সহযোগিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

(আরএম/এএস/জানুয়ারি ২৩, ২০২২)