রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে সড়ক দুর্ঘটনায় সাত র‌্যাব সদস্যসহ ১৩ জন আহত হয়েছেন।এদের মধ্যে ১০ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী-নওগাঁ সড়কের মোহনপুর উপজেলার তেঁতুলতলা এলাকায় রবিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, র‌্যাব-৫ এর গাড়িচালক বিশ্বনাথ, সৈনিক আতিক, শফিক, নুর হাসান, ডিএডি মাহবুব, এএসআই তপন ও আলবাব। অন্য আহতরা হলেন লেগুনাচালক আশিক, যাত্রী মন্টু সরকার ও জাহাঙ্গীর আলম। প্রাথমিকভাবে অন্যদের নাম জানা যায়নি।

মোহনপুর থানার ওসি শাকিল উদ্দিন আহমেদ জানান, রাজশাহীগামী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় বিপরীতদিক থেকে আসা র‌্যাবের টহল পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুইটি গাড়িই দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় র‌্যাবের ৭ সদস্যসহ ১৩ জন আহত হন।

ওসি জানান, আহতদের মধ্যে র‌্যাবের সাত সদস্য ও লেগুনাচালকসহ তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব-৫ এর সহকারী পরিচালক এএসপি মির্জা গোলাম সারোয়ার জানান, র‌্যাবের টহলদল নওগাঁ যাচ্ছিল। এ সময় বৃষ্টির মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী লেগুনা র‌্যাবের গাড়িকে ধাক্কা দেয়। এ ঘটনায় আহত র‌্যাবের সাত সদস্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইমাজেন্সি মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম রনি জানান, আহত র‌্যাব সদস্যরা আশঙ্কামুক্ত। তারা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

(ওএস/এইচআর/সেপ্টেম্বর ২১, ২০১৪)