চাটমোহর (পাবনা) প্রতিনিধি : ছেলেকে ট্রেনে তুলে দিতে গিয়ে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন বাবা আগস্টিন কুটি কস্তা (৫০)। পাবনার চাটমোহর রেলস্টেশনে রাত একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কুটি কস্তা চাটমোহর উপজেলার কাতুলী পশ্চিমপাড়া গ্রামের মৃত কালা কস্তার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত একটার দিকে ছোট ছেলে বিলাস কস্তাকে ট্রেনে উঠিয়ে দিতে চাটমোহর রেলস্টেশনে যান বাবা আগস্টিন কুটি কস্তা। বিলাস কস্তা মাছরাঙা টেলিভিশনের একাউন্টস বিভাগে চাকরী করেন। ধূমকেতু এক্সপেস ট্রেনে তার ঢাকায় যাবার কথা ছিল।

প্রচন্ড বৃষ্টির মধ্যে ছেলেকে স্টেশনে নামিয়ে দিয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে তাড়াহুড়া করে রেললাইন পার হচ্ছিলেন বাবা। এসময় কলকাতাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন তিনি। তাকে তার ছেলে বিলাস কস্তাসহ স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ছেলে বিলাস কস্তা জানান, আমাকে স্টেশনে নামিয়ে দিতে গিয়ে আমার বাবার মৃত্যু চোখের সামনে দেখতে হলো। এমন পরিস্থিতি যেন আর কারো না হয়। সন্তানের সামনে পিতার মৃত্যু কথা বলতে গিয়ে বার বার কান্নায় ভেঙ্গে পড়েন বিলাস।

চাটমোহর থানার ওসি সুব্রত কুমার সরকার এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(এসএইচএম/এএস/সেপ্টেম্বর ২১, ২০১৪)