কাজী হাসান ফিরোজ, বোয়ালমারী : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি ভাটিয়াপাড়া সড়কের ওপর বড়গাঁ বাজার নামক স্থানে ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে ট্রাকের চাপায় সালাউদ্দিন (২৮) নামের একজন নিহত হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক রাব্বি হক (১৮) আহত হয়। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সালাউদ্দিন পাশের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের শিয়ালদি গ্রামের খিজির আহমেদের ছেলে।

জানা যায়, শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নিহত সালাউদ্দিন ও রাব্বি মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী থেকে আলফাডাঙ্গা যাচ্ছিল। অপরদিক থেকে ভ্যান ডিমবাহী ভ্যান চালক বোয়ালমারী আসার পথে বড়গা বাজারের নিকট মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা সালাউদ্দিন ছিটকে গিয়ে রাস্তার উপর পড়লে ট্রাক চাপায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর রেফার্ড করেন। ফরিদপুর যাওয়ার পথে সাতৈর পৌছালে তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত ডা. আমীর হামজা বলেন, যে মারা গেছে তার মাঝার নিচের অংশ ছুটে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর রেফার্ড করি। রেফার্ড করার কিছুক্ষন পরে তাকে মৃত অবস্থায় আবার হাসপাতালে আনা হয়েছিল।

বোয়ালমারী থানার এসআই উত্তম কুমার বলেন, সড়ক দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ভ্যান ও মোটরসাইকেল থানায় নিয়ে এসেছি। লাশ তাদের পরিবার কাউকে কিছু না জানিয়ে তাদের বাড়িতে নিয়ে গেছে।

(কেএফ/এসপি/জানুয়ারি ২৮, ২০২২)