হবিগঞ্জ প্রতিনিধি : এবছর হবিগঞ্জ জেলায় ৫৭০টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। যদিও গতবছর থেকে পূজা কমেছে ২০টি। গতবছর জেলার ৫৯০টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়েছিল। জেলা পূজা উদযাপন পরিষদ এ তথ্য জানিয়েছে। এদিকে, শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার পরিষদ সভাপতি অ্যাডভোকেট পূণ্যব্রত চৌধুরী বিভুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট সুব্রত চক্রবর্তী, অ্যাডভোকেট অহিন্দ্র দত্ত চৌধুরী, জগদীশ চন্দ্র মোদক, অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু, ডা. সত্যরঞ্জন ঘোষ, প্রমোদ মালাকার, ললিত মোহন সরকার, নিরঞ্জন সাহা নিরু, দুলাল সূত্রধর, অ্যাডভোকেট মুরলী ধর, অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ, অ্যাডভোকেট গৌরাঙ্গ শীল, কাউন্সিলর গৌতম রায় প্রমুখ।

সভায় জানানো হয়, চলতি বছর জেলায় ৫৭০টি পূজামন্ডপের মধ্যে সার্বজনীন পূজা ৫৪১টি ও ব্যক্তিগত পূজা ২৯টি। সভাপতি তার বক্তৃতায় সকল উপজেলা ও পৌর নেতৃবৃন্দকে স্ব স্ব এলাকার শান্তি-শৃংখলা রক্ষা করে পূজা উদযাপন করার আহবান জানান।


(পিডিএস/এএস/সেপ্টেম্বর ২১, ২০১৪)