বরগুনা প্রতিনিধি : রবিবার কিছু বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্নভাবে বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচন সুষ্ঠু করার লক্ষে প্রত্যক কেন্দ্রে ১জন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার ও বিডিবিসহ ৪টি মোবাইল টিম নির্বাচনের দায়িত্ব পালন করে।

যথারীতি সকাল ৮ টায় নির্বাচন শুরু হয়। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ১০ টা পর্যন্ত ভোট গ্রহনের পর জাল ভোট দেয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত জাকিরতবক দাখিল মাদ্রাসা কেন্দ্রে মেহেদী হাসান(১৮)কে ৫ শত টাকা জরিমানা অনাদায়ে ৩ মাস কারাদন্ড ও তালতলী ডিগ্রী কলেজ কেন্দ্রে রুহুল আমীন(১৮) ও বেলাল(১৯)কে ৫শত টাকা করে জরিমানা অনাদায়ে ৭দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এরপর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বিকেল ৪টায় ভোট গ্রহন শেষ হয়। নির্বাচনে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী ক্ষমতাসীন দল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই তালতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুঃ তৌফিকুজ্জামান তনু ৪হাজার ১৬০ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধি তালা প্রতীকের প্রার্থী জেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আবুল হোসেন পেয়েছেন ২৫৮৬ ভোট।

(এমএইচ/এএস/সেপ্টেম্বর ২১, ২০১৪)