সুসঙ্গ দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : জেলার দুর্গাপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে সাবেক এমপি মরহুম জালাল উদ্দিন তালুকদারের কন্যা জালাল উদ্দিন তালুকদার ফাউন্ডেশনের সভাপতি জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাতে এই সভা অনুষ্ঠিত হয়।

তিনি তার বক্তব্যে, জালাল উদ্দিন তালুকদার ফাউন্ডেশনের বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন এবং তার সকল কার্যক্রম দুর্গাপুর প্রেসক্লাবের সাংবাদিক ভাই ও বোনেরা সঠিক ভাবে সংবাদ পরিবেশন করে দেশবাসীকে বিভিন্ন সময় অবহিত করায় উপস্থিত সকল সাংবাদিকদের ধন্যবাদ জানান। পরে জালাল উদ্দিন তালুকদার ফাউন্ডেশনের উপকরণ সাংবাদিকদের উপহার দেন এবং তিনি সাংবাদিকদের আরো দ্রুত সংবাদ প্রেরণের জন্য দুর্গাপুর প্রেসক্লাবকে একটি আধুনিক কম্পিউটার সেট যথাশীঘ্রই প্রদানের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম, সহ সভাপতি নিতাই সাহা,সাধারণ সম্পাদক মো. তোবারক হোসেন খোকন,সাংবাদিক সাহাদাত হোসেন কাজল, নির্মলেন্দু সরকার বাবুল,জামাল তালুকদার,সাইদুল ইসলাম,বিজন কৃষ্ণ রায়,মো. মাসুম বিল্লাহ্, জালাল উদ্দিন তালুকদার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. আরিফ জোবায়ের,আমরা মুজিব অনুসারী এর সাধারণ সম্পাদক এস এম কামরুল হাসান জনি, ইবনে সাঈদ ষ্ট্যালিন প্রমুখ।

(এনএস/এটি/এপ্রিল ২৫, ২০১৪)