শেখ এনামূল হক বিদ্যুৎ, সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে, সোনারগাঁ সাহিত্য নিকেতনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোফাখখার সাগর রচিত “আমাদের সোনারগাঁও” বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে সোনারগাঁ প্রেসক্লাব কার্যালয়ে মোড়ক উন্মোচনের অনুষ্ঠান করা হয়। সোনারগাঁ সাহিত্য নিকেতনের সহ সভাপতি আসমা আকতারীর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক সেলিম আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান বক্তা সোনারগাঁ সাহিত্য নিকেতনের উপদেষ্টা লেখক ও গবেষক শামসুদ্দোহা চৌধুরী, সোনারগাঁ সাহিত্য নিকেতনের উপদেষ্টা কবি শাহেদ কায়েস, মতিউর রহমান, সাধারণ সম্পাদক লেখক রবিউল হুসাইন, আমাদের সোনারগাঁও গ্রন্থের লেখক মোফাখখার সাগর, উদিচী সোনারগাঁ শাখার সভাপতি শংকর প্রকাশ, লেখক মোয়াজ্জেনুল হক, সাংবাদিক মাহবুবুল ইসলাম সুমন, খায়রুল আলম খোকন, মনির হোসেন, মশিউর রহমান, সাহিত্য নিকেতনের নির্বাহী সদস্য আজিবুর রহমান ও আলী নূর হাসান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ প্রেস ক্লাবের উপদেষ্টা সাইফুল ইসলাম রিপন, সাংবাদিক শামসুল আলম তুহিন,আনিছুর রহমান,লেখক মোকাররম সলিল, সাহিত্য নিকেতনের নির্বাহী সদস্য রোকেয়া আক্তার ও আতা রাব্বী জুয়েল।

(এসএএইচবি/এএস/ফেব্রুয়ারি ০৫, ২০২২)