আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় ও মায়ের পরকীয়ায় বাঁধা দেয়ার কারনেই কলেজ পড়ুয়া পুত্রকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। পুলিশের চারদিনের রিমান্ডে এ চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছেন পুত্র হত্যাকারী ঘাতক মা পারভীন বেগম। রিমান্ড শেষে রবিবার বিকেলে পারভীনকে জেলহাজতে প্রেরণ করা হয়। পুলিশি রিমান্ডের সময় ব্যাপক জিজ্ঞাসাবাদে পারভীন হত্যার দায় স্বীকার করে উল্লেখিত তথ্য দিয়েছেন। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বেজহার গ্রামের।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই খোকন চন্দ্র বলেন, পরকীয়া প্রেমিকের সাথে অনৈতিক কর্মকান্ড দেখে ফেলায় বরিশাল ইনফ্রা পলিটেকনিক ইনষ্টিটিউটের কম্পিউটার বিভাগের ছাত্র মনিরুল ইসলাম বাবুকে হত্যার অভিযোগে আটককৃত ঘাতক মা পারভীন বেগমের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন তার প্রবাসী স্বামী জালাল সিকদার। গত ৭ সেপ্টেম্বর দুপুরে পারভীন বেগমকে গ্রেফতার করা হয়। হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ড চাইলে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১৮ থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ব্যাপক জিজ্ঞাসাবাদে পারভীন হত্যাকান্ডের কথা স্বীকার করে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। তদন্তের স্বার্থে তা প্রকাশ করা সম্ভব হচ্ছেনা বলেও এস.আই উল্লেখ করেন।

উল্লেখ্য, উপজেলার বেজহার গ্রামের ব্রুনাই প্রবাসী জালাল সিকদার প্রবাসে থাকার সুবাধে তার স্ত্রী পারভীন বেগম দীর্ঘদিন থেকে একই গ্রামের এক যুবকের সাথে পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। গত ৩০ এপ্রিল রাতে তাদের অনৈতিক কার্যকলাপ দেখে ফেলায় পারভীন ও তার পরকীয়া প্রেমিক পরিকল্পিতভাবে কলেজ ছাত্র মনিরুল ইসলাম বাবুকে হত্যা করে এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর অপপ্রচার রটিয়ে দেয়।

(টিবি/এএস/সেপ্টেম্বর ২২, ২০১৪)