এমডি অভি, নারায়ণগঞ্জ : কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৪৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ সময় সুজন ও শরীফ নামে দুই চালককে গ্রেপ্তার করেছে। জব্দ করা হয়েছে মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ঢাকা মেট্রো-ট ১৮৭৩০১ একটি ট্রাক।

শনিবার ১২ ফেব্রুয়ারী দুপুরে কাচঁপুর হাইওয়ে থানার এস আই নাজমুলের নেতৃত্বে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন লাঙ্গলবন্দ বেধে পল্লীর সামনে থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, চট্রগ্রাম জেলার কোতয়ালী থানার আমিরাবাদ এলাকার শাজাহান মিয়ার ছেলে গাড়ির ড্রাইভার সুজন, কুমিল্লার জেলার কোতয়ালী থানার বালুতোপা ২ নম্বর ওয়ার্ডের হোসেন মিয়ার ছেলে গাড়ির হেলপার শরীফ।

কাঁচপুর হাইওয়ে থানার এস আই নাজমুল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা দাউদকান্দি থেকে ঢাকা মেট্রো-ট ১৮৭৩০১ একটি ট্রাকে করে ফেন্সিডিল নিয়ে ঢাকার পথে আসতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানাধীন সোনাখালী নামক স্থানে গাড়িটিকে সিগনাল দিলে ড্রাইভার গাড়িটি দ্রুত গতি বাড়িয়ে ঢাকার দিকে রওনা দেয়। আমরা দ্রুত গাড়িটি পিছনে ছুঁটে গিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক লাঙ্গলবন্দ ব্রীজ সংলগ্ন বেধে পল্লীর সামনে গাড়িটি ভেরিকেট দিয়ে ট্রাকটি আটক করি। উক্ত গাড়ির ড্রাইভার সুজন ও হেলপার শরীফকে আটক করে গাড়িটি তল্লাশী চালিয়ে ৪৫৫ বোতল ফেন্সিডিল উদ্বার করি ৷

ফেনসিডিলগুলোর আনুমানিক মূল্য ধরা হয়েছে দুই লাখ ২৭ হাজার ৫০০ টাকা ও ট্রাকের মূল্য ১২ লাখ টাকা। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(এমও/এসপি/ফেব্রুয়ারি ১২, ২০২২)