ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগায়ে রানীশংকৈল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত। রানীশংকৈল থানার অফিসার্স ইনর্চাজ এসএম জাহিদ ইকবালের সভাপতিত্বে রবিবার বিকেলে থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ ওপেন হাউজ ডেতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা চেয়ারম‍্যান শাহরিয়ার আজম মুন্না, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান,আঃলীগ সভাপতি সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন, কমিনিটি পুলিশিং কমিটির সভাপতি ও আঃলীগ যুগ্ন সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, পুলিশিং কমিটির সাঃ সম্পাদক ও পৌর আঃলীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, সহকারী শিক্ষা অফিসার রবিউল ইসলাম সবুজ, এবং রানীশংকৈলের বিভিন্ন ইউনিয়ন চেয়ারম‍্যান, পৌরসভার বিভিন্ন কাউন্সিলর গন, সহ সামাজিক সাংস্কৃতিক সামাজিক নেতৃবিন্দ, প্রেস ক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীবৃন্দ।

উক্ত ওপেন হাউজ ডে তে মাদক দ্রব‍্যের ব‍্যবহার এবং ক্রয় বিক্রয় প্রতিরোধ বিষয়ে বিভিন্ন নানা পরামর্শ স্হান পায়।
এবং চুরি ছিনতাই জুয়া সহ নানা অপ্রতিকর ও সামাজিক অবক্ষয় প্রতিরোধ বিষয়ে খোলামেলা আলোচকরা আলোচনা করেন।

উল্ল‍্যেখ‍্য থাকে যে,নন্দুয়ার ইউপির ৬ নং ওর্য়াডের ইউপি সদস‍্য বলেন আমার বলিদ্ধারা এলাকায় মাদকদ্রব‍্য ধরা ও বলা বিষয়ে মাদক সেবন ও বিক্রেতাদের বাধা প্রদান নিয়ে চরম হুমকির সম্মুখিন হয়ে বিপদে আছি। এ বিষয়ে পুলিশের ওসিকে জানিয়ে কোন ফলপ্রসু সহযোগিতা পাওয়া যায়নি তো আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি। এবং পরে প্রধান অতিথি খোলামেলা ভাবেজনতার মুখোমুখি প্রশ্নের উত্তর ও সুচিন্তিত পরামর্শ ও দিক নির্দেশনা দেন।
এবং শীতাথ‍্যদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়।

(আই/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০২২)