গৌরাঙ্গ দেবনাথ অপু, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় শীতার্ত গরীবদের মাঝে প্রায় ৫ হাজার শীতবস্ত্র বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম (১ম)  সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল। গতকাল সন্ধ্যায় নবীনগর মহিলা কলেজ মিলনায়তনে স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে তিনি এসব শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় কম্বল নিতে আসা অগণিত নারী পুরুষদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, 'নবীনগর আমার জন্মভূমি। এ মাটির অসহায় গরীব মানুষদের সুখে দু:খে অতীতেও ছিলাম, এখনও আছি ইনশাল্লাহ ভবিষ্যতেও আমি আপনাদের পাশে থাকবো।

তিনি বলেন, আমি সম্প্রতি করোনায় আক্রান্ত হওয়ায় এ বছর কম্বল দিতে দেরী হয়েছে। তবে কিছুটা সুস্থ হওয়ায় আজ আপনাদের জন্য পাঁচ হাজার কম্বল নিয়ে এসেছি।'

তিনি বর্তমান আওয়ামীলীগ সরকারের নানা উন্নয়ণ কর্মকান্ডের বর্ণনা দিয়ে এসময় আরও বলেন,'দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে, জাতির জনকের কন্যাকে আগামিতে আবারও ক্ষমতায় আনতে হবে। আর সেজন্য এখন থেকেই আমাদেরকে সকল মতভেদ ভুলে দেশের সার্বিক উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগের পক্ষে কাজ করে যেতে হবে।'

পরে তিনি স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল পৌঁছে দেন। তবে বিকেল ৩-টায় গরীবদের মাঝে এসব কম্বল বিতরণ করার কথা থাকলেও, চার ঘন্টারও বেশী সময় ধরে অপেক্ষার পর সন্ধ্যা ৭-টার দিকে কম্বল বিতরণ শুরু হয়।

উল্লেখ্য, নবীনগরের সন্তান, ঢাকা মহানগর আওয়ামীলীগের এই নেতা কাজী মোর্শেদ হোসেন কামাল বিগত দিনের ন্যায় আগামি সংসদ নির্বাচনেও ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন চাইবেন বলে এলাকায় ব্যাপক গুঞ্জন রয়েছে।

(জিডিএ/এএস/ফেব্রুয়ারি ২০, ২০২২)