স্টাফ রিপোর্টার, ঢাকা : অনলাইন নিউজ পোর্টাল ‘দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের’ নিজস্ব কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টা ৫ মিনিটে রাজধানীর দিলকুশায় ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন করেন ভাষা সৈনিক আব্দুল মতিন।

 

এ সময় উপস্থিত ছিলেন ইউনাইটেড মিডিয়া লিমিটেড ও প্রাইম ফাইন্যান্সের চেয়ারম্যান কাজী ফরিদ উদ্দিন আহমেদ এফসিএ, দ্য রিপোর্ট টুয়েন্টিফোরের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু, যুগ্ম-সম্পাদক আমিরুল ইসলাম নয়ন, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।

দুপুর আড়াইটায় প্রীতি সম্মেলনে অংশ নেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মির্জা ফখরুল ইসলাম উপস্থিত সাংবাদিক ও কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, দ্য রিপোর্টের কার্যালয়ের পরিবেশ দেখে আমি অত্যন্ত আনন্দিত।মুক্ত সাংবাদিকতার যুগে এ ধরনের নিউজ পোর্টাল দেশের গণতন্ত্রকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। মানুষের ন্যায়সঙ্গত অধিকার ও গণতন্ত্র আদায় করতে শক্তিশালী মিডিয়ার প্রয়োজন বলে আমি মনে করি।

এ ছাড়াও দ্য রিপোর্ট কার্যালয়ে শুভেচ্ছা জানাতে আসেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল-আলম লেনিন, অর্থনীতি প্রতিদিনের বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, গণতান্ত্রিক বাম মোর্চার সমন্বয়কারী অধ্যাপক এমএ ছাত্তার, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাসদের সদস্য শুভ্রাংশু চক্রবর্তী, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সেক্রেটারি মোশারফ হোসেন নান্নু, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি, দৈনিক কালের কণ্ঠের যুগ্ম-সম্পাদক তৌহিদুর রহমান, প্রখ্যাত সাহিত্যিক খালেক বিন জয়েনউদ্দীন, ছড়াকার ও শিশুসাহিত্যিক জগলুল হায়দার ও মালেক মাহমুদ, সাপ্তাহিক’র নির্বাহী সম্পাদক শুভ কিবরিয়া, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক বিপ্লব ভট্টাচার্য, সংবিধান গবেষক আরিফ খান, নাট্য পরিচালক হোসাইন জুয়েল, চ্যানেল আই সেরাকণ্ঠ মেহেদি হাসান, মডেল ও অভিনেত্রী ইভানা, লাজুক প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের পর শুরু হয় প্রীতি সম্মেলন। রাত ১০টা পর্যন্ত চলে প্রীতি সম্মেলন।

(ওএস/এইচআর/মার্চ ১১, ২০১৪)