স্টাফ রিপোর্টার : গ্রীন ডেল্টা হাউজিং এন্ড ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের প্রতারণার প্রতিবাদে আগামীকাল বুধবার সন্ধ্যা ৬ টায় ঢাকার কাফরুলের ইব্রাহিমপুরে এক সভার আয়োজন করা হয়েছে।

ইব্রাহিমপুরের গ্রীন ডেল্টা স্বপ্নীল প্রকল্পের ফ্ল্যাট ক্রেতাদের সংগঠন গ্রীন ডেল্টা স্বপ্নীল গ্রাহক ফোরাম ফ্ল্যাট প্রকল্প চত্বরে এলাকার মুরুব্বি ও বিশিষ্ট জনদের নিয়ে এই প্রতিবাদ সভার আয়োজন করেছে। গ্রীন ডেল্টা স্বপ্নীল গ্রাহক ফোরামের সভাপতি মো. খসরুল আলম ও সম্পাদক সাংবাদিক প্রবীর সিকদার জানিয়েছেন, এরা শুধু ফ্ল্যাট বিক্রির নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েই প্রতারণা করেনি, আলোচনার নামে সময়ক্ষেপণ করেও আমাদের সঙ্গে চূড়ান্ত প্রতারণা করেছে।

তারা অবিলম্বে গ্রীন ডেল্টার চেয়ারম্যান মো. নুরুল আমিন, ব্যবস্থাপনা পরিচালক মো. বেলাল হোসেন ও মহাব্যবস্থাপক উম্মে কুলসুম শিমুল চৌধুরীর গ্রেপ্তার দাবি করে বলেন, প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকল দপ্তরে অভিযোগ যাচ্ছে। সেই সঙ্গে থাকবে মাঠের আন্দোলন ও আইনী লড়াই।

উল্লেখ্য, গ্রীন ডেল্টা হাউজিংএর মালিক পক্ষ প্রকল্পের গ্রাহকদের কাছ থেকে প্রতারণার আশ্রয় নিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিলেও ফ্ল্যাট হস্তান্তর দূরে থাকুক, দীর্ঘদিনেও ফ্ল্যাট নির্মাণ করেনি।

(এএস/সেপ্টেম্বর ২৩, ২০১৪)