আঞ্চলিক প্রতিনিধি বরিশাল : বরিশালের আগৈলঝাড়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়িদের পুন:র্বাসনের জন্য ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেছেন আবুল হাসানাত আবদুল্লাহ।

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ চত্তরে আগৈলঝাড়া নির্বাহী কর্মকর্তা দেবী চন্দের সভাপতিত্বে বরিশাল-১ আসনের সংসদ সদস্য, জেলা আ’লীগ সভাপতি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ ১৬ জন ব্যবসায়ির মধ্যে তার ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩০ হাজার করে টাকা, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রনালয়ের ঢেউটিন ও ব্যবসা প্রতিষ্ঠান নির্মাণের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শচীন্দ্র নাথ বৈদ্য, ভাইস চেয়ারম্যান জসিম সরদার, মলিনা রানী রায়, আ’লীগ সভাপতি ইউসুফ মোল্লা, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, পুলিশ সুপার মো. এহসান উল্লাহ প্রমুখ। উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে আগৈলঝাড়া বাজারের ১২টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ন ভস্মিভুত হয়। ক্ষতিগ্রস্ত হয় আরও একাধিক প্রতিষ্ঠান। সংশ্লিষ্ট সূত্র মতে, ওই রাতেই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দুশুমী বাজারের ব্যবসায়িদের মধ্যেও অনুরুপ সহায়তা প্রদান করবেন বলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শচীন্দ্র নাথ বৈদ্য জানান।

(টিবি/এএস/সেপ্টেম্বর ২৩, ২০১৪)