নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে দীর্ঘদিন প্রেস ক্লাবের নির্বাচন না হওয়ায় এবং সাংবাদিকদের অনৈক্যে দিন দিন অপরাধীরা আশকারা পাচ্ছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সিনিয়র সাংবাদিকরা।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালী প্রেস ক্লাবে বাংলাদেশের আলো পত্রিকার বর্ষপূর্তি অনুষ্ঠানে বক্তারা এ মন্তব্য করেন।

দৈনিক ইনকিলাবের সিনিয়র স্টাফ রিপোর্টার আনোয়ারুল হক আনোয়ার বলেন, সাংবাদিকদের ঐক্যের ঘাটতি থাকায় দুর্নীতিবাজরা মাথাছাড়া দিয়ে উঠেছে। জাগো নিউজের নোয়াখালী প্রতিনিধি ইকবাল হোসেন মজনুকে সংবাদ প্রকাশের জেরে একজন ডাক্তার হুমকি দিয়েছেন। সাংবাদিকদের ঐক্য থাকলে এটা সম্ভব ছিল না।

অনুষ্ঠানে বাংলাদেশের আলো পত্রিকার নোয়াখালী প্রতিনিধি নাসিরুদ্দিন শাহ নয়নের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নোয়াখালী পৌরসভার মেয়র শহীদুল্লাহ খান সোহেল।

তিনি বলেন, আমি চাই সাংবাদিকরা ঐক্যবদ্ধ থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়ুক। সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরুক। সেইক্ষেত্রে কোনো সংবাদ আমার বিরুদ্ধে গেলেও আমি মেনে নেবো। তিনি নোয়াখালী প্রেস ক্লাবের নির্বাচনসহ সাংবাদিকদের কল্যাণে সহযোগিতার আশ্বাস দেন।

এছাড়া বক্তারা বাংলাদেশের আলো পত্রিকার ১৪ বছর পূর্তি উপলক্ষে সংবাদপত্রটির সঙ্গে জড়িত সবার প্রতি শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, দৈনিক যুগান্তরের নোয়াখালী প্রতিনিধি মনিরুজ্জামান, ইন্ডিপেন্ডেন্ট টিভির নোয়াখালী প্রতিনিধি আবু নাছের মঞ্জু, সময় টিভির নোয়াখালী প্রতিনিধি সাইফুল্যাহ কামরুল, চ্যানেল টুয়েন্টিফোরের নোয়াখালী প্রতিনিধি সুমন ভৌমিক প্রমুখ।

(ওএস/এএস/মার্চ ০১, ২০২২)