নূরুল আমিন খোকন, ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে ১০ কেজি গাঁজা ও ১৯৮ বোতল ফেন্সিডিল সহ কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে ফেনীস্থ র‍্যাব-৭ সদস্যরা।

গতকাল শনিবার (৫ মার্চ) ফেনী মডেল থানায় হস্তান্তরের পর তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতরা হচ্ছেন নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের সেরাজুল হকের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৮) ও এছহাক মমিয়ার ছেলে মোঃ জসিম (৩৫)।

র‍্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় সন্দেহজনক পরিবহন তল্লাশী চালায় র‍্যাব সদস্যরা, এসময় হোছানিয়া মাদ্রাসা সংলগ্ন ক্যাফে হাজী মোস্তফা রেস্টুরেন্ট এর সামনে একটি কাভার্ডভ্যান থেকে ১০ কেজি গাঁজা ও ১৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এঘটনায় গাড়ির চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে তারা মূলত মাদক বিক্রেতা। ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন তারা মাদক বিক্রি করছে, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে এনে ফেনী, নোয়াখালী ও চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন জায়গায় মাদকসেবী ও বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৫৮ হাজার টাকা। উদ্ধারকৃত মালামাল সহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে ব্যবস্থা নিতে ফেনী মডেল থানায় পাঠানো হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মোঃ নিজাম উদ্দিন জানান, র‍্যাবের হাতে আটককৃত মাদককারবারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

(এনকে/এসপি/মার্চ ০৬, ২০২২)