ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা, পুলিশি হয়রানি, হুমকিসহ কুচক্রী মহলের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী এক নারী। বুধবার (২৩ মার্চ) দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করে ঝিনাইদহ শহরের মডার্ন মোড় এলাকার বাসিন্দা নার্গিস বেগম।

তিনি বলেন, ঝিনাইদহ পৌর এলাকার উদয়পুর গ্রামের আতিয়ার রহমান, তার ভাই সাপিয়ার রহমান, আনোয়ারুল ইসলাম ওরফে আনারুল বিশ্বাস, তার ভাই আনিচুর রহমান, আলফাজ উদ্দিনসহ একটি চক্র দীর্ঘদিন ধরে সামাজিক দ্বন্দ্ব ও জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তাকে হয়রানি করে আসছে। তাদের অত্যাচারে সম্পত্তি ও জীবন রক্ষা করা দায় হয়ে পড়েছে তার ও তার পরিবারের। রাজনৈতিক প্রভাব খাটিয়ে, নানা চক্রান্ত ও প্রতারণাসহ নাটক সাজিয়ে তাকে হয়রানি করে আসছে ওই চক্রটি। সম্প্রতি ঝিনাইদহ ডিবি পুলিশের এস আই আবুজার গিফারীকে সাথে নিয়ে নার্গিস বেগমকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করে। গত ৭ মার্চ আমার মামা হালিমকে মডার্ণ মোড় এলাকা থেকে মাদক দিয়ে ফাঁসিয়ে তাকে আটক করা হয়।

নার্গিস বেগম অভিযোগ করে বলেন, ডিবি পুলিশের ওই কর্মকর্তার সাথে যোগসাজেস করে ওই চক্রটি আমাকে মাদক ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানের চেষ্টা করে আসছে। আমি ও আমার পরিবারের সদস্যদের জীবন সংকটাপন্ন। এ থেকে পরিত্রাণ পেতে পুলিশ ও প্রশাসনের ঊর্দ্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

(একে/এএস/মার্চ ২৩, ২০২২)