মোঃ শান্ত, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় আবাসিক এলাকায় ঝুটের গোডাউনে লাগা আগুন দুই ঘণ্টায় নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট কাজ করে। অগ্নিকাণ্ডে হতাহতের কোন ঘটনা ঘটেনি। 

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকায় লিংক রোড সংলগ্ন একটি ঝুটের গোডাউন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে তা পার্শ্ববর্তী গোডাউন ও সাথে থাকা একটা পাঁচ তলা ভবনে ছড়িয়ে পড়ে। দীর্ঘ দুই ঘন্টায় প্রচেষ্টায় সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি গোডাউন থেকে আগুনের লেলিহান শিখা উঠে ছড়িয়ে যায় আসেপাশের গোডাউন গুলোতে। আগুন লাগার সাথে সাথেই নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করে।

ক্ষতিগ্রস্ত এক গোডাউন মালিক বলেন, গোডাউনে গার্মেন্টের ঝুট রেখে ব্যবসা করতাম। সব পুড়ে ছাই হয়ে গেছে চোখের সামনে কিছুই করতে পারিনাই। এখন টিন ছাড়া আর কিছুই নাই।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের মোট পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করেছে। প্রায় দুই ঘণ্টা সময় লেগেছে আগুন নিয়ন্ত্রণে আনতে। তবে এতে কেউ হতাহত হয়নি। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে পরে জানানো হবে বলে জানান তিনি।

(এস/এসপি/মার্চ ২৪, ২০২২)