অরিত্র কুণ্ডু, ঝিনাইদহ : ঝিনাইদহে এক নারীর দায়ের করা মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে এলকাবাসি মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

আজ বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে ঝিনাইদহ প্রিয়া হল সংলগ্ন প্রেসক্লাবের সামনে উদয়পুর গ্রামের কয়েকশত নির্য়াতিত পরিবার এ কর্মসূচীর আয়োজন করে।

গ্রামবাসী ব্যানার ফেস্টুন নিয়ে মানববন্ধন কর্মসুচিতে অংশ নেয়। এসময় বক্তব্য রাখেন, উদয়পুর গ্রামের ভুক্তভোগী আনারুল ইসলাম, আতিয়ার রহমান, আব্দুল মোত্তালেব ও আবু জাফর। বক্তারা অভিযোগ করে বলেন, উদয়পুর গ্রামে নার্গিস খাতুন নামে এক মহিলা গ্রামের নিরীহ মানুষদের হয়রানি করতে মিথ্যা মামলার পাশাপাশি নির্যাতন চালিয়ে যাচ্ছে। সেই সাথে মানুষকে জিম্মি করে অর্থ হাতিয়ে নিচ্ছে। উদয়পুর গ্রামের সাধারণ নিরীহ মানুষদের হয়রানি করে আবার উল্টো সাংবাদিক সম্মেলন করে বিষোদগার করছে। নার্গিসকে মাদক ব্যবসায়ী উল্লেখ করে গ্রামবাসী তার হাত থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

উল্লেখ্য, নার্গিস খাতুন বুধবার সংবাদ সম্মেলন করলে তার পাল্টা হিসেবে এই কর্মসুচি পালন করে এলাকাবাসি। নার্গিস খাতুন অভিযোগ করেন, আনারুল ইসলাম, আতিয়ার রহমান, আব্দুল মোত্তালেব ও আবু জাফর আমাদের সহায় সম্পত্তি দখল করে নিচ্ছে। তারা আইন, আদালত ও পুলিশ কিছুই মানে না। তাদের অপকর্মের প্রতিবাদ করায় আমার ও আমার পরিবারের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছে।

(একে/এসপি/মার্চ ২৪, ২০২২)