নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের শ্রীরামপুর এলাকায় একটি ট্রাক উল্টে ছিলো। সময় তখন রাত পৌনে ৮টা। কর্মস্থল ঢাকা থেকে মোটরসাইকেলে বড়াইগ্রামের বনপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন শাখাওয়াত হোসেন শাহীন (২৯)। 

মহাসড়কে দ্রুতগামী যানবাহনের লাইটের কারণে উল্টে থাকা ট্রাকটিতে নজর দিতে পারেনি সে। তাই সজোরে ধাক্কা খেয়ে মহাসড়কের উপর ছিটকে পড়ে সে। অপরদিকে অজ্ঞাত আরেক যানের চাকা গলার উপর দিয়ে ভেদ করে চলে গেছে। মুহুর্তেই মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্য হয় তার। বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে। শাহীন উপজেলার বনপাড়া পৌরশহরের বেড়পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। সে ঢাকার একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতো। সাপ্তাহিক ছুটি কাটাতেই সে নিজ বাড়িতে ফিরছিলো।

বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক কেরামত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রাকটি উল্টে থাকার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশের দলটি ঘটনাস্থলে যাচ্ছিলো। পথিমধ্যে সংবাদ পাওয়া যায় ওই ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহির মৃত্যু হয়েছে এবং ধাক্কায় মোটরসাইকেলটিতে আগুন লেগে পুড়ে গেছে। পরে লাশটি উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।

(এডিকে/এসপি/এপ্রিল ০১, ২০২২)