মাগুরা প্রতিনিধি : মাগুরা প্রেসক্লাবে গতকাল বৃহস্পতিবার রাতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের বাঁধা দিলে তারা প্রেসক্লাবের পিয়ন দিদার আলীকে মারধর করে আহত করে। এ সময়ে সন্ত্রাসীরা প্রেসক্লাবে বোমা মেরে উড়িয়ে দেওয়া ও সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকী দিয়ে যায়।

পিয়ন দিদার আলী জানায়, বৃহস্পতিবার রাত ৮টার এশার নামাজ পড়ে দিদার প্রেসক্লাবে ঢুকছিল এ সময়ে নীচতলার প্রধান গেটের তালা খুললেই ২টি মোটর সাইকেলে ৪/৫ জন যুবক উপরে সাংবাদিরা কোথায় আছে জানতে চায় এবং তাকে ধাক্কা দিয়ে উপরে উঠতে চায়। দিদার তাদের গতিবিধি ভালো নয় মনে করে তাদের বাধা দেয়। এ সময়ে তারা দিদারকে কিল ঘুষিসহ মারধর করে। দিদার দৌড়ে গেটে তালা মেরে চিৎকার করলে তারা চলে যায়। যাবার সময়ে সন্ত্রাসীরা প্রেসক্লাব বোমামেরে উড়িয়ে দেবে ও সাংবাদিকদের উচিৎ শিক্ষা দেবে বলে হুমকী দিয়ে ২টি মোটরসাইকেলে পালিয়ে যায়। আহত দিদারকে পরে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সন্ত্রাসীদের পরিচয় পাওয়া যাইনি, এ ব্যাপারে প্রেসক্লাবের পক্ষ থেকে সদর থানায় জিডি করা হয়েছে।

মাগুরা প্রেসক্লাবের সদস্য সচিব বুলু শরীফ জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কোন খবর প্রকাশ করায় এরা ক্ষুদ্ধ অথবা কোন নাশকতা সৃষ্টির জন্য তারা এসেছিল। এ ঘটনায় জড়িতদের তিনি তীব্র নিন্দা ও দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানান তিনি ।

এ বিষয়ে মাগুরা সদর থানার এসআই মোঃ নসির জানান, এ ঘটনায় প্রেসক্লাবের পক্ষ থেকে সদর থানায় একটি জিডি করা হয়েছে। পুলিশ তদন্ত করছে এখনও কেউ গ্রেফতার হয়নি।

(ডিএস/এটিআর/সেপ্টেম্বর ২৬, ২০১৪)