মোঃ শান্ত, নারায়ণগঞ্জ : মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভিকে কাউন্সিলর বৃন্দ, বীর মুক্তিযোদ্ধা ও এলাকার গুনীজনদের পক্ষ থেকে গণ সংবর্ধনার আয়োজন করেছে ৮নং ওয়ার্ড বাসী।

আজ শনিবার বিকালে শান্তিনগর ক্যানেলপাড় বালুর মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এসময় কাউন্সিলর ৮নং ওয়ার্ড নাসিক মোঃ নুরুল আমিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন মিয়া।

এছাড়া গণ সংবর্ধনা দেওয়া হয় সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১,২ ও ৩ নং ওর্য়াড মাকসুদা মোজাফফর, ৪,৫ ও ৬নং ওর্য়াড মনোয়ারা বেগম, ১০,১১ ও ১২ মিনোয়ারা বেগম মিনু, ১ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ আনোয়ার ইসলাম, ২ নং ওর্য়াড কাউন্সিলর ইকবাল হোসেন, ৩ নং ওর্য়াড কাউন্সিলর শাহজালাল বাদল, ৪ নং ওর্য়াড কাউন্সিলর নুর উদ্দিন মিয়া, ৫নং ওর্য়াড কাউন্সিলর গোলাম মোহাম্মদ সাদরিল, ৬ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ মতিউর রহমান মতি, ৭ নং ওর্য়াড কাউন্সিলর মিজানুর রহমান খান রিপন, ৯ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ ইস্রাফিলপ্রধান, ১০ নং ওর্য়াড কাউন্সিলর মোঃ ইফতেখার আলম খোকন সহ বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান ভূইয়া জুলহাস, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, বীরের মুক্তিযোদ্ধা আঃ মজিদ সাউদ, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, গুনীজনদের মধ্যে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে জেলা ও দায়রাজজ মোঃ সাইদুর রহমান গাজী, উপ-সচিব সমাজ কল্যাণ মন্ত্রণালয় মোঃ মাসুদুর রহমান মোল্লা, বাংলাদেশ সেনাবাহিনী মেজর জিয়া মাহমুদ খান, এএসপি পুলিশ হেড কোয়ার্টার ঢাকা মাহবুব হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মশিউর রহমান দৈনিক সংবাদ পত্রিকার প্রধান প্রতিবেদক সালাম জুবায়ের সহ দুইজন ডাক্তারকে গণ সংবর্ধনা দেওয়া হয়।

আওয়ামী লীগ নেতা মোবারক হোসেনের নেতৃত্ব হৃদয়, রাব্বি, মিরাজ প্রাধন, অভি, রেদোয়ান সহ এনায়েত নগর এলাকা থেকে বিশাল এক মিছিল সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়, এছাড়াও নতুন আইলপাড়া, ভূইয়া পাড়া, সৈয়দপাড়া, বৌ বাজার এলাকা সহ বিভিন্ন এলাকা থেকে দলে দলে মিছিল নিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয় এলাকাবাসী।

উক্ত অনুষ্ঠানে মেয়রকে ৮নং ওর্য়াডের বিভিন্ন এলাকার বাসিন্দারা ফুল দিয়ে বরন করে নেন। এসময় দক্ষিণ এনায়েতনগর এলাকা থেকে মোঃ খোকন ও শাহজাহান মেয়রকে ফুলের দিয়ে বরন করেন।

(এস/এসপি/এপ্রিল ০২, ২০২২)