এম এ হীরা, গোয়ালন্দ : মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘর হস্তান্তর শুভ উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (১০ এপ্রিল) আয়োজিত অনুষ্ঠানে ভার্চূয়ালী অংশগ্রহন করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। 

অপরাধ দমনে সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাওয়া ও ভুক্তভুগিদের সঠিক সেবা প্রদানের মাধ্যমে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সত্যিকার অর্থেই এখন জনবান্ধব পুলিশে পরিনত হওয়া গোয়ালন্দ ঘাট থানার আয়োজনে এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাঈন উদ্দিন চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রাজবাড়ী।

এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মোস্তফা মুন্সি চেয়ারম্যান উপজেলা পরিষদ, নজরুল ইসলাম মন্ডল মেয়র গোয়ালন্দ পৌরসভা , মনি মীর সেকেন্ড অফিসার গোয়ালন্দ ঘাট থানা, আসাদুজ্জামান চৌধুরী ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, নার্গিস পারভীন মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদ রায়হান, তুহিন দেওয়ান সভাপতি উপজেলা ছাত্রলীগ, আবির হোসেন হৃদয় সাধারণ সম্পাদক উপজেলা ছাত্রলীগ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলায় রেললাইনের পাশে বসবাসকারী মৃত রমজান শেক এর স্ত্রী আরজু বেগম (৭০)এর কাছে বাংলাদেশ পুলিশের দেওয়া ঘর হস্তান্তর করেন।

বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্স এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘর হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে প্রধানমন্ত্রী ভার্চূয়ালী দেশের বিভিন্নস্থানের সুবিধাভুগিদের অনুভূতি শোনেন এবং বাংলাদেশ পুলিশের বিভিন্ন জেলার অফিসারদের সাথে কথা বলেন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন,গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার।

(এইচ/এসপি/এপ্রিল ১০, ২০২২)