রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের এমপি ও জাতীয় পার্টির নেতা মোহাম্মদ নোমানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে উপজেলার জনকল্যান বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষার্থীরা এ সংবর্ধনা দিয়েছেন। এসময় ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষকগণ, অভিভাবক ও ছাত্র-ছাত্রীসহ প্রায় সহস্রধিক এলাকাবাসী উপস্থিতি ছিলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুল আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন এমপি ও জেলা জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ নোমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক এম আর মাসুদ ও উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাহার। এসময় অন্যদের মধ্যদে বক্তব্য রাখেন, বিদ্যালয়ে প্রধান শিক্ষক হাবিবুর রহমান পাটোয়ারী, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. ইউছুফ মিয়া, জাতীয় পার্টির নেতা আব্দুল ওদুদ মৃধা, ইলিয়াছ কবির, তরিক উল্যা মিয়াঝি ও সহকারী প্রধান শিক্ষক উত্তম কুমার রায় প্রমুখ।

পরে এমপি অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শ্রেণী কক্ষ পরির্দশন করে বিদ্যালয় অবকাঠামো ও শিক্ষা ক্ষেত্রেসহ বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে যান।

(এমআরএস/এটিআর/সেপ্টেম্বর ২৭, ২০১৪)