নিউজ ডেস্ক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান আওয়ামী সরকার বিরোধী দলকে নিশ্চিহ্ন  করে নিজেদের একচ্ছত্র আধিপত্য বজায় রাখতে আরো বেশি বেপরোয়া ও নৃশংস হয়ে উঠছে।

তিনি বলেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবকে বিমানবন্দর থেকে এবং ছাত্রদল নেতা মনির হোসেন, ফয়সাল, কামাল ও মিলনকে ফকিরাপুল মোড়ে মিছিল থেকে গ্রেফতারের মধ্য দিয়ে বর্তমান ক্ষমতাসীনদের ক্রমাগত প্রতিহিংসাপরায়ণ রাজনীতির বহি:প্রকাশ স্পষ্টতর হচ্ছে।

আজ শনিবার দুপুরে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তিনি একথা বলেন।

দেশের বিরোধী দলগুলোর অস্তিত্ব সমুলে বিনাশ করাই বর্তমান অবৈধ সরকারের প্রধান ও মূল লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে বলেও তিনি মন্তব্য করেন। আর এ কারণেই বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে নিরবচ্ছিন্নভাবে গ্রেফতার করা হচ্ছে।

আইনের শাসন নিশ্চিহ্ন করে দিয়ে এই অবৈধ সরকার দেশে একদলীয় শাসন চালু করেছে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, ঘরে বাইরে কোথাও কোনো স্বস্তি নেই, শান্তি নেই। মানুষের মধ্যে নিরাপত্তাহীনতা প্রকট আকার ধারণ করেছে। ক্ষমতাসীনদের নির্যাতন নিপীড়ণ ও চরম দু:শাসনে মানুষের মধ্যে এক চাপা ক্ষোভ বিরাজ করছে। জনগণ এখন আওয়ামী ভয়াবহ কুশাসন থেকে পরিত্রান পেতে চায়।

(ওএস/এটিঅার/সেপ্টেম্বর ২৭, ২০১৪)