কলাপাড়া প্রতিনিধি : স্ত্রীর মাথায় ১৮ টি সেলাই। আর স্বামীর শরীরে ২২টি সেলাই। জমি নিয়ে বিরোধের জের ধরে স্বজনদের সশস্ত্র হামলায় রক্তাক্ত জখম হয়ে কলাপাড়া হাসপাতালে যন্ত্রনায় ছটফট করছে সালাম হাওলাদার ও তার স্ত্রী কাকলী বেগম।

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের গামইরতলা গ্রামে রোববার সন্ধায় এ হামলার ঘটনা ঘটেছে। রাতে তাদের আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করছে।

নিজ বাড়ির পুকুর পাড়ে হাঁস পালনের জন্য জাল দিয়ে বেড়া দিতে যাওয়ায় এ হামলা চালায়।

ধারালো অস্ত্রের কোপে কাকলী বেগমের মাথার পেছনের অংশের প্রায় দশ ইঞ্চি কেটে গেছে। এতে ১৮টি সেলাই দিয়ে রক্তক্ষরণ কিছুটা বন্ধ হলেও সে যন্ত্রনায় ছটফট করছে।

আর ভাইদের ধারালো দায়ের কোপে সালাম হাওলাদারের বাম ছিনা ও বাহু এবং ডান হাতের কবজি বরাবর তালু কেটে গেছে। তার শরীরে ২২টি সেলাই দেয়া হয়েছে।

আহত সালাম হাওলাদার জানান, চলাচলের রাস্তা নিয়ে কথা কাটাকাটির জের ধরে তার ভাই শাহজাহান হাওলাদার, লোকমান হাওলাদার, সোহাগ, মিনারা ও আকলিমা এ হামলা চালায়। এ সময় প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে থানায় মামলা দায়ের করবেন বলে জানান।

কলাপাড়া থানা পুলিশ জানায়, এ হামলার ঘটনায় এখনো কোন পক্ষ থানায় অভিযোগ দাখিল করেনি। তবে হামলায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

(এমকে/এসপি/এপ্রিল ১৮, ২০২২)