মাগুরা প্রতিনিধি : জাতীয় রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ , মাগুরা শাখার নতুন কমিটিতে মাজহারুল হক লিপু সভাপতি এবং এ্যাড. মোখলেছুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত রবীন্দ্রসঙ্গীত প্রতিযোগিতা ও সম্মেলন শেষে নতুন কমিটি ঘোষিত হয়। অনুষ্ঠানে ক্দ্রেীয় প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলন খুলনা অঞ্চলেরর সমন্বয়ক অশোক সাহা এবং ড.আকলিমা খাতুন ইরা।

নবনির্বাচিত কমিটিতে সহ সভাপতি পদে কাকলী কুন্ডু, আব্দুর রমিম, বিনয় বিশ্বাসা, সুবির সেন, সোহেলী শাহনাজ স্বপ্না, কোষাধ্যক্ষ পদে রাশেদুল ইসলাম, সম্পাদক পদে নাজলী শামীমা আখতার, রিয়াজুল ইসলাম, মিতুল বিশ্বাসকে নির্বাচিত করা হয়। এ ছাড়াও নির্বাহী সদস্য হয়েছেন আফিয়া আক্তার বাণী, খান রকিবুল হক, সবিতা দাশ, সুবির বিশ্বাস, সুবর্ণা কর্মকার, জযন্তী দাশ, সোহেল মুন্সি, শায়েখ উদ্দীন সোহান এবং অর্পিতা ঘোষ।

রবীন্দ্রসঙ্গীত প্রতিযোগিতায় অরণ্য সাহা , মিনাক্ষী দাস যৌথভাবে প্রথম এবং সৃঞ্জনা কর্মকার ও বিদ্যার্থী বিশ্বাস মেধা যতাক্রমে দ্বিতীয় ও তৃতীয় হয়। সাধারণ বিভাগে মিতুল দাস প্রথম এবং কৃত্তিকা চক্রবর্ত্তী দ্বিতীয় স্থান লাভ করে।

(এম/এসপি/এপ্রিল ২৩, ২০২২)