মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত, এয়াতিম অসহায়দের মাঝে পোষাক বিতরণ,সুবর্ণ চরের বিভিন্ন মাসজিদে কোরআন প্রশিক্ষদের মাঝে সম্মানি ভাতা বিতরণ, অসহায়গরিবদের মাঝে চিকিৎসার জন্য অনুদান হস্তান্তর, মায়ের হাসি প্রকল্পের অনুদান, মা প্রকল্পের অনুদান হস্তান্তর ইফতার ও দোয়া অনুষ্ঠান হয়েছে।

গত ২২ এপ্রিল (শুক্রবার) সুবর্ণচর উপজেলার ৩ নং চরক্লার্ক ইউনিয়নের বাংলাবাজারস্থ সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে অনু্ষ্ঠানের আয়োজন করা হয়।

সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনয়ে উপস্থিত ছিলেন ৩ নং চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার, ফেনি গার্সলস ক্যাডেট কলেজের অধ্যাপক মিজান বিন মজিদ, সমাজ সেবক ও শিক্ষনুরাগী ফিরোজ মাহমুদ, বাংলাদেশ সেনাবাহিনী হতে অবসরপ্রাপ্ত ও সুবর্ণ ক্যাডেট একাডিমির প্রধান শিক্ষক হানিফ মামুদ, সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ ওমর ফারুক, সৌদি আরব শাখার সভাপডি ওসমান সহ ফাউন্ডেশনের বিভিন্ন শাখার সদস্য, কোরআন তেলওয়ত করেন মাওলানা আজিজুল হক, মোনাজাত করেন থানার হাট মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নজরুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন বিগত কয়েক বছর ধরে, সু্বর্ণচর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে, দরিদ্র, অসহায়, চিকিৎসা বঞ্চিত, গৃহহীন, ক্যান্সারসহরোগী সহ অসংখ্য ব্যক্তিকে সহায়তা প্রদান করে যাচ্ছে।

বক্তারা বলেন, সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন আত্নমানবতার সেবায় কাজ করে যাচ্ছে, অনেক অসহায় মানুষ সেবা পেয়েছে, মাথা গোঁজার ঠাঁই পেয়েছে, জটিল এবং কঠিন রোগে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে, সুবিদাবঞ্চিতদের লেখা পড়ার খরচ ব্যবস্থা করে দিচ্ছে। সর্বোপরি সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন এগিয়ে যাচ্ছে মানবতার সেবাই।

সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন আগামিতে আরো বড় পরিসরে কাজ করার জন্য এগিয়ে যাচ্ছে, একজন মানুষও যেন অণ্য, বস্র, বাসস্থান ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সে লক্ষে এগিয়ে যাচ্ছে।

(এস/এসপি/এপ্রিল ২৪, ২০২২)