ইমরান হোসাইন, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মা আঞ্জুয়ারা বেগম (৫৫) নামে মায়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বাবা শাহ-জামাল ড্রাইভার।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হতাহতরা সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বাসিন্দা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত শাহজামালকে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, হতাহতদের ছেলে আরিফ (২৮) মানসিক ভারসাম্যহীন। মঙ্গলবার সন্ধ্যায় সে তার বাবা ও মায়ের উপর বাঁশের লাঠি দিয়ে উপুর্যুপরি আঘাত করে। এতে দুজনেই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মা আঞ্জুয়ারা বেগম মারা যান। আহত বাবা শাহজামালকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সদর থানায় পরিদর্শক (তদন্ত) সুমন কুমার দাস জানান, ছেলের আঘাতে মায়ের মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই ছেলে পালিয়ে গেছে।

(আইএইচ/এএস/এপ্রিল ২৭, ২০২২)