মোঃ সিরাজ আল মাসুদ, টাঙ্গাইল : সারাদেশে আওয়ামী লীগের সন্ত্রাস ও নৈরাজ্যে এবং বিএনপিসহ বিরোধী দলের নেতাদের ওপর সরকারি দলের হামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। 

এ উপলক্ষে আজ শনিবার (১৪ মে) দুপুরে শহরের রেজিস্ট্রিপাড়া এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে দলটির নেতা কর্মীরা।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক এড্যাভোকেট আহমেদ আজম খান। এতে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক হাসানুজ্জামিল শাহীনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড্যাভোকেট ফরহাদ ইকবাল, কাজী শফিকুল রহমান লিটন, দেওয়ান শফিকুল ইসলাম, জেলা যুবদলের আহবায়ক খন্দকার রাশেদুল আলম রাশেদ প্রমুখ।

এসময় বিএনপির অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, আওয়ামী সন্ত্রাসীরা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ অন্যান্য বিরোধী দলের নেতাদের ওপর আক্রমণ করেছে। কুমিল্লার দাউদকান্দিতে স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী খন্দকার মোশারফ হোসেনের ওপর হামলা ও তার বাসভবনে আক্রমণ এবং বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। এ হামলার প্রতিবাদ জানাই। এ সরকারের ঘুম হারাম হয়েছে।

বক্তারা আরও বলেন, শ্রীলঙ্কায় সরকারি দলের মন্ত্রীরা যে পরিমান দুর্নীতি করেছে তাদের চেয়েও আমাদের দেশের মন্ত্রীরা আরও বেশি দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করছে। এ দুর্নীতির বিচার দেশের জনগণ নিশ্চয়ই করবে।

(এসএম/এসপি/মে ১৪, ২০২২)