এমডি অভি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে স্থানীয় পত্রিকার এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। নগরীর বোয়ালিয়া খাল এলাকায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ওই সাংবাদিকের নাম রাশিদ চৌধুরী। তিনি স্থানীয় দৈনিক অগ্রবাণী পত্রিকার নির্বাহী সম্পাদক এবং সিটি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক। এরই মধ্যে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত লিংকন জানান, রাশিদ চৌধুরী সম্প্রতি মাদক ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে সংবাদ প্রচার করেছিলেন। এ জন্য তাঁর ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। রাশিদের পেটে ও হাতে ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। ওই সময় রাশিদের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে রাশিদ চৌধুরীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দৈনিক অগ্রবাণীর সম্পাদক এবং তাঁর বাবা স্বপন চৌধুরী সেখানে ছুটে যান। সেখানে ছেলের রক্তক্ষরণ দেখে জ্ঞান হারিয়ে ফেলেন স্বপন চৌধুরী। চিকিৎসকদের পরামর্শে পরে রাশিদ চৌধুরীকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব উদ্দিন জানান, যে স্থানে সাংবাদিক রাশিদ চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে, সে স্থানটি পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

(এমও/এএস/মে ১৪, ২০২২)