এ কে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : অত্যাধুনিক চিকিৎসার লক্ষ্যে স্বাস্থ্য সুরক্ষায় সর্বাধিক প্রযুক্তি নিয়ে রাজবাড়ীর প্রাণ কেন্দ্র বড়পুল সংলগ্ন রাবেয়া টাওয়ারে আগামী ২০ মে "সেন্ট্রাল হসপিটাল রাজবাড়ী" যাত্রা শুরু করতে চলেছে। 

উদ্ধোদন উপলক্ষে আগামী ২০ মে থেকে ৩০ জুন অব্দি বিনামূল্যে আগত রোগীদের চিকিৎসা প্রদান করা হবে বলে জানান "সেন্ট্রাল হসপিটাল রাজবাড়ী" এর ব্যবস্থাপনা পরিচালক দীপক কুন্ডু।

এ সময় তিনি আরও জানান, "সেন্ট্রাল হসপিটাল রাজবাড়ী" এর উদ্ধোদন করবেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, রাজবাড়ী চেম্বার কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সহ-সভাপতি কাজী রাকিবুল হোসেন শান্তনু।

উল্লেখ্য, "সেন্ট্রাল হসপিটাল রাজবাড়ী" তে ২৪ ঘন্টা এম্বুলেন্স ও অপারেশনের সুব্যবস্থা সহ সকল বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসক, বিশেষজ্ঞ ডাক্তারদের টেলিমেডিসিন ইউনিট, নবজাতক ও শিশু ম্যানেজমেন্ট বিভাগ, আধুনিক ফিজিওথেরাপি সেন্টার, সিটি স্ক্যান এর ব্যবস্থা রয়েছে।

এছাড়াও দুস্থ্য ও অসহায় রোগীদের জন্য স্বল্প খরচ অথবা বিনামূল্যে চিকিৎসা দেওয়া হবে।

(একেএমজি/এসপি/মে ১৫, ২০২২)